আবারও নির্বাচন দাবি মির্জা ফখরুলের

সরকারের পদত্যাগ চেয়ে নিরপেক্ষ সরকারের অধীনে আবারও জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

- Advertisement -

শনিবার (১৭ আগস্ট) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এ দাবি জানান।

- Advertisement -google news follower

গাজীপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. আবদুল করিমসহ ও তার অনুসারীদের বিএনপিতে যোগদান উপলক্ষে শনিবার গুলশান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় মির্জা ফখরুল বলেন, এদেশের সব মানুষ বিশ্বাস করে খালেদা জিয়াই একমাত্র গণতান্ত্রিক নেত্রী, যিনি গণতন্ত্রকে উদ্ধার করতে পারেন। আমরা সবার আগে দেশনেত্রীর মুক্তি চাই। তিনি এদেশের মানুষের আকাঙ্ক্ষার প্রতীক, স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন, দ্বিতীয়ত হলো এই দখলদারি সরকার, যারা নির্বাচন না করে ক্ষমতা দখল করে নিয়েছে। তাদেরকে পদত্যাগ করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচন দিতে হবে। একই সঙ্গে যে নির্বাচন কমিশন আছে তাদেরকে বাতিল করে দিয়ে সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করতে হবে। এটা ছাড়া দেশে কোনোদিন রাজনৈতিক ও অর্থনেতিক মুক্তি আসবে না বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM