নয় মোড়ে ফুটওভার ব্রিজ চায় সিএমপি

নগরের নয় গুরুত্বপূর্ণ মোড়ে ফুটওভার ব্রিজ নির্মাণে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষকে (সিডিএ) চিঠি দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

- Advertisement -

সোমবার (১৯ আগস্ট) সিএমপি ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগমের স্বাক্ষরিত একটি চিঠি সিডিএতে পাঠানো হয়।

- Advertisement -google news follower

চিঠিতে নগরের নয় গুরুত্বপূর্ণ মোড়ে ফুটওভার ব্রিজ নির্মাণের কথা বলা হয়েছে। মোড়গুলো হচ্ছে- ষোলশহর ২নং গেট মোড়, জিইসি মোড়, ওয়াসার মোড়, ইস্পাহানী, টাইগারপাস, দেওয়ানহাট, চৌমুহনী, বাদামতলী ও নিউ মার্কেট মোড়।

চিঠি গ্রহণের বিষয়টি নিশ্চিত করে সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ জয়নিউজকে বলেন, নগরের নয়টি গুরুত্বপূর্ণ মোড়ে ফুটওভার ব্রিজ করার জন্য সিএমপির একটি চিঠি পেয়েছি। এর মধ্যে জিইসি ও ইস্পাহানী মোড়ে ফুটওভার ব্রিজ করার পরিকল্পনা আমাদের রয়েছে। জিইসি মোড়ে ফুটওভার ব্রিজ নির্মাণের জন্য কাজ শুরুও হয়েছিল।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, ফুটওভার ব্রিজ নির্মাণে সিটি করপোরেশনের সঙ্গে কথা বলা প্রয়োজন। উল্লেখিত মোড়গুলোয় ব্রিজ করার কোনো পরিকল্পনা চসিকের আছে কি-না সে বিষয়ও জানা প্রয়োজন।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM