পেকুয়ায় ভুয়া এনএসআই আটক

কক্সবাজারের পেকুয়ায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র কমিশন অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় একজনকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

আটক বিপুল চন্দ্র রায় নীলফামারী জেলার শচীন নাথ রায়ের ছেলে।

- Advertisement -google news follower

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় চৌমুহনী থেকে তাকে আটক করা হয়। এনএসআই পেকুয়ার দায়িত্ব পালনকারী কর্মকর্তা সুলেয়ামান মিয়ার অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ।

সুলেয়ামান মিয়া বলেন, সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকজন বলাবলি করল এনএসআইয়ের অফিসার এসেছে পেকুয়ায়। তাৎক্ষণিক আমি ওই লোকগুলোর কাছে গিয়ে তাদের পরিচয় জানতে চাই। এসময় বিপুল চন্দ্র রায় নামে একজন আমাদের জুনিয়র কমিশন অফিসার ও বাকি দুইজন তার সহযোগী বলে পরিচয় দেন। আমি তাদের ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে ভুয়া হিসাবে সনাক্ত করি। পরে পেকুয়া থানার ওসিকে বিষয়টি অবগত করি।

- Advertisement -islamibank

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিপুল চন্দ্র রায় ভুয়া এনএসআই পরিচয়দানকারী। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকিটা পরে জানানো হবে।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM