আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবলের শিরোপা জিতল পিসিআইইউ

সিজেকেএস আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে পোর্টসিটি ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি (পিসিআইইউ)। ফাইনালে তারা ১-০ গোলে হারিয়েছে আন্তর্জাতিক ইসলামিক ইউনির্ভাসিটি চট্টগ্রামকে (আইআইইউসি)।

- Advertisement -

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে নগরের এম এ আজিজ স্টেডিয়ামে এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

সিজেকেএস আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে প্রথমবার অংশ নিয়ে চ্যাম্পিয়ন হওয়ায় পিসিআইইউ ক্যাম্পাসে বইছে আনন্দের ধারা।

প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফাইনালে শুরু থেকেই ছিল দুই দলের বল দখলের লড়াই। শুরুতে গত আসরের চ্যাম্পিয়ন আইআইইউসির একের পর এক আক্রমণ প্রতিহতে ব্যস্ত ছিল পিসিআইইউ। সুযোগ পেয়ে পিসিআইইউ’ও থেমে থেমে আঘাত আনে আইআইইউসির দূর্গে। তবে ম্যাচের প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থায়।

- Advertisement -islamibank

দ্বিতীয়ার্ধেও গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দুইদল। তবে আক্রমণ পাল্টা আক্রমণের শেষ মুহুর্তে আইআইইউসির জালে বল জড়ায় পিসিআইইউ’র আজিজুল ইসলাম রাহাত।

দলকে শিরোপা জেতানো রাহাত হয়েছে ম্যাচ সেরা। ম্যাচ শেষে চ্যাম্পিয়ন দলকে ২৫ হাজার টাকা, ট্রফি ও মেডেল প্রদান করেন মাসিক দখিনা’র সম্পাদক প্রফেসর সরওয়ার জাহান।

জয়নিউজ/পার্থ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM