দুর্নীতির চক্র ভাঙতেই শুদ্ধি অভিযান: কাদের

দেশব্যাপী যে অভিযান চলছে তা কোনো দল বা গোষ্ঠীর মধ্যে নয়। দুর্নীতির চক্র ভেঙে দিতেই এ অভিযান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

- Advertisement -

তিনি বলেন, যারা সরকারের ভাবমূর্তি নষ্ট করে দিতে চায় তারা কেউই ছাড় পাবে না, সে যত বড় প্রভাবশালী হোক।

- Advertisement -google news follower

শনিবার (৫ অক্টোবর) রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বস্ত্র বিতরণ শেষে তিনি এ মন্তব্য করেন।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি যারা অনুপ্রবেশকারী তাদের প্রতি দলের সভাপতির নির্দেশ রয়েছে। তৃণমূলের কমিটি গঠনে বিতর্কিতদের স্থান না দেওয়ার নির্দেশ আছে।

- Advertisement -islamibank

হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশে হিন্দু-মুসলমান সবাই এক। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন, আপনাদের কোনো ভয় নেই। আপনাদের ভোটের মর্যাদা মুসলমানের চেয়ে কম নয়। আপনারা মাথা উঁচু করে দাঁড়াবেন। মেরুদণ্ড সোজা করে দাঁড়াবেন।

এর আগে সেতুমন্ত্রী পূজা মণ্ডপ ঘুরে দেখেন। মণ্ডপ সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করেন। এ সময় অন্যান্যদের মাঝে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিম উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM