যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগে আসছে নতুন ‍মুখ

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগে নতুন মুখ আসছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কথায়ও পাওয়া গেছে এমনই ইঙ্গিত।

- Advertisement -

শনিবার (১৯ অক্টোবর) নারায়ণগঞ্জের মেঘনা ঘাট এলাকায় সড়কের উন্নয়নকাজ পরিদর্শনের পর সেতুমন্ত্রী সাংবাদিকদের বলেন, সম্মেলনের ব্যাপারে কোনো আপস নেই আওয়ামী লীগে। যথাসময়েই সম্মেলন হবে। আর নতুন সম্মেলন মানেই নতুন মুখ।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের এবং ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

রাজনীতি বিশ্লেষকদের মতে, ক্যাসিনো কাণ্ড এবং দুর্নীতির কারণে স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের অনেক ক্ষমতাধরই পদ হারাতে পারেন। এ অবস্থায় উভয় সংগঠনে নতুন মুখ আসছে এটা একপ্রকার নিশ্চিত। সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকও সেই ইঙ্গিতই দিয়েছেন।

- Advertisement -islamibank

শনিবার সকাল সাড়ে ১১টায় ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, প্রবীণ-তরুণ-অভিজ্ঞদের সমন্বয়ে আমরা দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো। সম্মেলনে দলকে ঢেলে সাজানো হবে। এখানে পরিবর্তন হবে, নতুন মুখ আসবে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM