চবির সাতক্ষীরা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে সায়াদাত-মেহেদী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত সাতক্ষীরা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান খান মনোনীত হয়েছেন।

- Advertisement -

রোববার (২০ অক্টোবর) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) ভবনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

- Advertisement -google news follower

সভাপতির পদে মনোনীত হওয়া নাজমুস সায়াদাত বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষ এবং সাধারণ সম্পাদক পদে মনোনীত হওয়া মেহেদী হাসান খান সমাজতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র।

নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নাজমুস সায়াদাত বলেন, সাতক্ষীরা জেলার অধ্যয়নরত শিক্ষার্থীদের এ সংগঠনটি সবসময় তাদের পাশে থেকেছে। আমি বিশ্বাস করি আগামীতেও সে ধারা অব্যহত থাকবে। ‘আমি’ নই, ‘আমরা’ হয়েই এগিয়ে যাবে আমাদের প্রাণের সংগঠনটি। দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে, দুই-এক দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

- Advertisement -islamibank

সভায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির শিক্ষক উপদেষ্টা ও দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. কোরবান আলী এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপ্লব কুমার দে, ছাত্র উপদেষ্টা আজহারুল ইসলাম শাওন। এছাড়াও সভায় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/নবাব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM