মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

রামুতে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় নুরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।

- Advertisement -

রোববার (২০ অক্টোবর) উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ডাকবাংলোর নতুন তিতারপাড়ার শাহসুজা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল ইসলাম একই এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

- Advertisement -google news follower

জানা গেছে, বৃদ্ধ নুরুল ইসলাম শনিবার সন্ধ্যায় কচ্ছপিয়ার নতুন তিতারপাড়ার নিজবাড়ি থেকে ওষুধের জন্য হেঁটে গর্জনিয়া বাজারে যাচ্ছিলেন।
তিনি ডাকবাংলো এলাকায় পৌঁছালে দক্ষিণ দিক থেকে আসা ভাড়ায়চালিত নম্বরবিহীন বেপরোয়াগতির একটি মোটরসাইকেল পিছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন বৃদ্ধ নুরুল ইসলাম। তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীর অভিযোগ গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নের গ্রামীণ সড়কে নম্বরবিহীন ভাড়ায়চালিত মোটরসাইকেল ও ইজিবাইকের দৌরাত্ম্য বেড়ে গেছে। প্রতিদিন কোনো না কোনো স্থানে মোটরসাইকেল ও ইজিবাইক দুর্ঘটনা ঘটছে। গত দুইবছরে শিশুসহ অন্তত সাতজন নিহত ও অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছে এই দুই ইউনিয়নের বিভিন্ন সড়কে।

জয়নিউজ/খালেদ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM