প্রধানমন্ত্রীর নামে হবে বিমানবন্দর সড়ক

নগরের গুরুত্বপূর্ণ সড়ক বিমানবন্দর থেকে বারিক বিল্ডিং পর্যন্ত সড়কটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণের সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম সিটি (চসিক) করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

রোববার (২০ অক্টোবর) নগরের থিয়েটার ইনস্টিটিউট চসিকের ৫১তম সাধারণ সভায় সকলের সম্মতিক্রমে সিটি মেয়র এ ঘোষণা দেন।

- Advertisement -google news follower

বিমানবন্দর রোডের সৌন্দর্যবর্ধনের কথা উল্লেখ করে চসিক মেয়র বলেন চট্টগ্রাম বিমানবন্দর রোডকে নান্দনিক সাজে সাজানো হচ্ছে। বর্তমানে এ সড়কে ৪১ কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজ চলমান রয়েছে।

বিমান বন্দর রোডের চেহারাই বদলে যাবে উল্লেখ করে মেয়র বলেন, বিউটিফিকেশন কার্যক্রমের মাধ্যমে নৌকার ওপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল হবে।

- Advertisement -islamibank

তিনি বলেন, এই সড়কে তিনটি সেতু রয়েছে। সেতুগুলো ঘিরে ব্যাপক সৌন্দর্যবর্ধনের কাজ করছে চসিক। সেতুর উপর এলইডি বাতি মুগ্ধ করছে দেশ-বিদেশের অতিথিদের। সড়ক বিভাজনকে সবুজ, রকমারি ফুল দিয়ে সাজানো হয়েছে।

চসিক সচিব আবু সাহেদ চৌধুরীর সঞ্চালনায় সভায় চসিক প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, সিটি মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেমসহ চসিক বিভাগীয় ও শাখা প্রধান এবং নগরীর সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM