‘জান্নাত’ সিনেমার প্রদর্শনী বন্ধ

ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগে সাতক্ষীরার সঙ্গীতা প্রেক্ষাগৃহে ‘জান্নাত’ সিনেমার প্রদর্শনী শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বন্ধ করে দেওয়া হয়েছে।

- Advertisement -

জানা যায়, জেলা সদরের কিছু মুসল্লি ‘জান্নাত’ ছবির নাম ও ভেতরে ইসলামবিরোধী বক্তব্যের অভিযোগ তুলে একটি মিছিল করে। বিষয়টি প্রশাসনের নজরে আসার পর ছবিটির প্রদর্শনী বন্ধের নির্দেশ দেওয়া হয়। এরপর প্রেক্ষাগৃহ থেকে ছবির ব্যানার নামিয়ে ফেলা হয়।

- Advertisement -google news follower

ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, বিষয়টি আমিও শুনেছি। এ ছবিতে কিন্তু ইসলামের মাহাত্ম্য তুলে ধরা হয়েছে। বলা হয়েছে, ইসলাম শান্তির ধর্ম। এবং এতে এও বলা হয়েছে, আমাদের জীবনকে ইসলামের শান্তির পথে চালিত করতে হবে। না দেখে, না বুঝে অনুমাননির্ভর হয়ে ছবির প্রদর্শন বন্ধ করে দেওয়াটা দুঃখজনক।

সদর থানার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান বলেন, স্থানীয় কয়েকজন অভিযোগ করেছেন, ‘জান্নাত’ ছবিটি ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতে পারে। এতে করে বিশৃঙ্খলা ঘটতে পারে। এর আগেও এখানে একাধিকবার ধর্মীয় বিষয় নিয়ে হানাহানি হয়েছে। তাই এমন অভিযোগের ভিত্তিতে ছবিটির প্রদর্শনী বন্ধ রাখতে নির্দেশ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

গেল ঈদুল আযহায় মুক্তি পায় সাইমন-মাহি অভিনীত ‘জান্নাত’। ছবির বিভিন্ন চরিত্রে আরও আছেন মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM