চবিতে মানোন্নয়ন দেওয়া ভর্তিচ্ছুদের বিষয়ে সিদ্ধান্ত মঙ্গলবার

উচ্চ মাধ্যমিকে মানোন্নয়ন দিয়ে উত্তীর্ণ, তবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) আবেদনের অযোগ্য বিবেচিত ভর্তিচ্ছুদের বিষয়ে সিদ্ধান্ত হবে কাল মঙ্গলবার। এজন্য প্রত্যেককেই প্রয়োজনীয় কাগজপত্রসহ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে দরখাস্ত জমা দিতে হবে।

- Advertisement -

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার এসএম আকবর হোছাইন জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রবেশ পত্র, ২০১৮ ও ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার মার্কশিট ও একটি দরখাস্ত লিখে প্রক্টর অফিসে জমা দিতে হবে। মঙ্গলবার কোর কমিটির (ভর্তি সংক্রান্ত কমিটি) আমরা বসব। তখন এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এরআগে ২০১৯ সালে উচ্চ মাধ্যমিকে মানোন্নয়ন পরীক্ষা দিয়ে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ভর্তিচ্ছুরা বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে মানববন্ধন করে। প্রক্টরের মাধ্যমে উপাচার্য বরাবর আবেদনও জানায় তারা।

গত ১ নভেম্বর জয়নিউজে ‘ডিনদের ভুলে আবেদনের অযোগ্যরাও দিয়েছে ভর্তি পরীক্ষা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে ওই শিক্ষার্থীরা নিজেদের ‘অযোগ্য’ জানতে পারে। তবে ভর্তি বিজ্ঞপ্তি ‘অস্পষ্ট’ ছিল উল্লেখ করে নিজেদের ভর্তির দাবি জানিয়েছে তারা।

- Advertisement -islamibank

জয়নিউজ/নবাব/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM