কবর থেকে তোলা হলো আবরারের মরদেহ

আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলা হয়েছে নাইমুল আবরার রাহাতের মরদেহ।

- Advertisement -

শনিবার (৯ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিশায় রিসিলের উপস্থিতিতে সোনাইমুড়ী উপজেলার ধন্যপুর গ্রামের পারিবারিক কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল, সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ ও মামলার তদন্ত কর্মকর্তা (আইও) মোহাম্মদপুর থানার ইনস্পেকটর মো. আব্দুল আলিম।

উল্লেখ্য, ১ নভেম্বর ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজে দৈনিক প্রথম আলোর সাময়িকী ‘কিশোর আলোর’ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান ঢাকা রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র নাঈমুল আবরার। এ ঘটনায় প্রথম আলো কর্তৃপক্ষের অব্যবস্থাপনাকে দায়ী করে দৈনিকটির সম্পাদকের বিরুদ্ধে মামলা করেন আবরারের বাবা মো. মুজিবুর রহমান।

- Advertisement -islamibank

৬ নভেম্বর ঢাকার চতুর্থ অতিরিক্ত মহানগর হাকিম আমিনুল হক ময়নাতদন্তের জন্য নাঈমুল আবরারের মরদেহ কবর থেকে তোলার আদেশ দেন। একইসঙ্গে ১ ডিসেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে মোহাম্মদপুর থানার ওসিকে নির্দেশ দেন আদালত।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM