বাবু ভাই গর্বের, সময়ের সাহসী সন্তান: চসিক মেয়র

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি (চসিক) করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আখতারুজ্জামান বাবু ভাই আওয়ামী লীগের গর্বের ধন, সময়ের সাহসী সন্তান। তিনি মৃত্যুর আগ মূহুর্ত পযর্ন্ত দলের জন্য নিরলসভাবে কাজ করেছেন।

- Advertisement -

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে নগরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান বাবুর ৭ম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

’৭৫ পরবর্তী সময়ে আওয়ামী লীগকে সংগঠিত করেছেন উল্লেখ করে চসিক মেয়র বলেন আমরা যারা এখন রাজনীতি করছি তাদের বাবু ভাইয়ের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। তিনি সাধারণ মানুষকে আপন করে কাছে টেনে নিতে পারতেন। তিনি সকল পরিচিতি ছাপিয়ে রাজনীতিবিদ পরিচয়েই স্বাচ্ছন্দ্য বোধ করতেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

- Advertisement -islamibank

এতে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী মহীবুল হাছান চৌধুরী নওফেল, চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংসদ নজরুল ইসলাম চৌধুরী ও আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM