মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়েছিলেন নুসরাত!

কলকাতার জনপ্রিয়  চিত্রনায়িকা নুসরাত জাহান এখন আপাতত সুস্থ। সোমবার (১৮ নভেম্বর) (সন্ধ্যায় নার্সিংহোম থেকে ছাড়া পেয়ে প্রায় চুপিসারেই বাড়ি ফেরেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচিত এই সংসদ সদস্য।

- Advertisement -

তবে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ সেবন না কি শ্বাসকষ্টজনিত সমস্যায় নার্সিংহোমে ভর্তি হয়েছিলেন এই অভিনেত্রী তা নিয়ে ঘনিষ্ঠ মহলে গুঞ্জন চলছে।

- Advertisement -google news follower

রোববার (১৭ নভেম্বর)  ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। বিয়ের পর স্বামীর প্রথমবারের জন্মদিন, তাই তা বিশেষ করে তোলার জন্য নানা পরিকল্পনা করেছিলেন নিখিল। সকালেই স্বামীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান।

সন্ধ্যার দিকে বাসায় আয়োজন করা হয়েছিল পার্টির। তাতে ঘনিষ্ঠ ও নিকটাত্মীয়দের অংশ নেয়ার কথা ছিল। পার্টি শুরুর সময় বেশ সেজেগুজে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল নুসরাতকে। অতিথিদের অভ্যর্থনা জানাচ্ছিলেন। তবে আচমকাই গুঞ্জন ওঠে অসুস্থ হয়ে পড়েছেন নুসরাত। তড়িঘড়ি তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -islamibank

তার পরিবারের লোকজনের দাবি, প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ায় তাকে আইসিইউতে ভর্তি করা হয়। তাদের ভাষ্য, ছোট থেকে শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে নুসরাতের। আবহাওয়া পরিবর্তনের সময় শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যাওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন।

একটি সূত্রের দাবি, শ্বাসকষ্ট নয় অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। তাকে যে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সেই হাসপাতাল থেকে থানায় ‘ড্রাগ ওভারডোজ’র অভিযোগ দায়ের করা হয়েছে। তবে বিষয়টি অস্বীকার করেছে তার পরিবার।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM