আইন মেনে গাড়ি চালাবেন মালিক-শ্রমিক

গাড়ির কাগজপত্র ছাড়া রাস্তায় গাড়ি নামাবেন না বলে অঙ্গীকার করেছেন সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতারা। সদ্য পাস হওয়া ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ যথাযথ বাস্তবায়নে তারা এ অঙ্গীকার করেন।

- Advertisement -

সোমবার ( ২৫ নভেম্বর) দামপাড়া পুলিশ লাইন্সের সিএমপির সম্মেলন কক্ষে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভায় এ অঙ্গীকার করেন।

- Advertisement -google news follower

সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান।

মতবিনিময় সভায় পরিবহন মালিক ও শ্রমিকরা অঙ্গীকার করে বলেন, এখন থেকে লাইসেন্স, রেজিস্ট্রেশন ও ফিটনেস ছাড়া গাড়ি চালাবেন না। নগরে ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখতে নেতারা নিজস্ব মতামত তুলে ধরেন। এছাড়াও বন্দর নগরের সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়।

- Advertisement -islamibank

পুলিশ কমিশনার মেট্রোপলিটন পুলিশের পাশাপাশি সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতাদেরকে দায়িত্বশীলতার সঙ্গে নগরে ট্রাফিক শৃঙ্খলা বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম মোস্তাক আহমেদ খান, সড়ক পরিবহন মালিক ও শ্রমিক নেতাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/গিয়াস/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM