দুর্নীতিবাজ কাউকে নির্বাচিত না করার আহ্বান ইঞ্জি. মোশাররফের

দুর্নীতিবাজ ও চাঁদাবাজি করে এমন কাউকে নির্বাচিত না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

- Advertisement -

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন। শনিবার (৭ ডিসেম্বর) সকাল সকাল ১০টায় নগরের লালদিঘী মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় এ সম্মেলন।

- Advertisement -google news follower

এদিন সকাল সোয়া ১১টায় সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চট্টগ্রামের সাবেক নেতা মহিউদ্দিন চৌধুরী, আখতারুজ্জামান বাবু ও আতাউর রহমান কায়সারকে স্মরণ করে বলেন, একসময় মঞ্চে চট্টগ্রামের সাবেক নেতারা বসত। কিন্ত আজ কেউ বেঁচে নেই। আগামী সম্মেলন পাবো কিনা জানি না। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করতে হবে।

- Advertisement -islamibank

সম্মেলনে সভাপতিত্ব করছেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

এতে বিশেষ অতিথি আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাংসদ অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পানিসম্পদ উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সম্মেলনের দ্বিতীয় পর্ব ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM