বিদ্যুৎস্পর্শে প্রাণ হারাল হোটেল কর্মচারী

সাতকানিয়ায় বিদ্যুৎস্পর্শ হয়ে রিপনজয় তঞ্চঙ্গ্যা রিপন (২৮) নামে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

রোববার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কেরানীহাট মনির টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত রিপনজয় বান্দরবানের মেঘলা ডলুঝিরি এলাকার বলরাম তঞ্চঙ্গ্যার ছেলে।

জানা গেছে, রোববার সকালে ঘুম থেকে উঠে মোবাইল ফোনে কথা বলতে মার্কেটের ছাদে উঠে হোটেল কর্মচারী রিপন। মোবাইল ফোনে কথা বলতে বলতে ৩৩ হাজার ভোল্টের তারের নিচ দিয়ে পার্শ্ববর্তী কেরানীহাট শপিং সেন্টারের ছাদে যাওয়ার চেষ্টা করে। এসময় বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল তৈরির পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

নিহতের ছোট ভাই রসেদ কুমার তঞ্চঙ্গ্যা জয়নিউজকে বলেন, শনিবার থেকে আমার ভাই কেরানীহাট এ্যাপল রেস্টুরেন্টে বয় হিসেবে কাজে যোগ দেয়। রোববার সকালে মোবাইলে কথা বলতে গিয়ে মনির টাওয়ারের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে লেগে কেরানীহাট শপিং সেন্টারের ছাদে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নিউজকে সফিউল কবীর বলেন, কেরানীহাটে বিদ্যুতস্পর্শে নিহত রিপনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জয়নিউজ/মাহফুজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM