আবর্জনা নয়, সেখানে ছিল ১৪ লাখ টাকা!

সবাই চান ঘরের আবর্জনা যত দ্রুত সম্ভব ফেলে দিতে। কিন্তু আবর্জনার ভেতর যে এত টাকা থাকতে পারে তা স্বপ্নেও ভাবেননি এক দম্পতি।

- Advertisement -

ইংল্যান্ডের বার্নহ্যাম সৈকত এলাকার এক দম্পতি তাঁদের মৃত আত্মীয়ের বাড়িতে সাফাইয়ের কাজ করছিলেন। সেখানে তাঁরা কিছু পুরনো বাক্স পান। জরুরি কিছু নেই ভেবে সেগুলো রিসাইকেল সেন্টারে দিয়ে চলে আসেন।

- Advertisement -google news follower

রিসাইকেল সেন্টারের কর্মী মেশিনে তোলার আগে দেখতে পান এর মধ্যে রয়েছে ১৫ হাজার ইউরো (১৪ লক্ষাধিক টাকা)! চাইলে হয়ত তিনি তা রেখে দিতে পারতেন। কিন্তু তিনি তা না করে স্থানীয় থানায় খবর দেন।

পরে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই দম্পতির গাড়ির নাম্বার প্লেট সনাক্ত করেন।  এরপর টাকাভর্তি পুরনো বক্সগুলো তাদের ফিরিয়ে দেন।

- Advertisement -islamibank

ওই দম্পতি জানান, যে বাড়ি থেকে তারা বাক্সগুলি পেয়েছিলেন সেই মালিক প্রায়ই এমন উল্টোপাল্টা জায়গায় টাকা লুকিয়ে রাখতেন। এই পুরনো, বাতিল বাক্সগুলিতে জিনিসপত্রের নিচে এত টাকা থাকবে তা তাদের ধারনায় ছিল না।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM