ইভটিজিং: শ্যামলী পরিবহনের সুপারভাইজার আটক

খাগড়াছড়ির রামগড়ে ইভটিজিংয়ের অভিযোগে মামুনুল ইসলাম মামুন (২৫) নামে শ্যামলী পরিবহনের সুপারভাইজারকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (২৬ জানুয়ারি) তাকে আটক করে রামগড় পুলিশ। মামুন নীলফামারী জেলার ডেমরা থানার রেউতা সাভার এলাকার রাফিউল ইসলামের ছেলে।

- Advertisement -google news follower

পুলিশ সূত্রে জানা গেছে, ‘ট্রাভেলস বাংলাদেশ’ নামের একটি সংগঠনের ৩৪ জন নারী পর্যটন স্পট সাজেক ভ্রমণে আসেন। ভ্রমণ শেষে খাগড়াছড়ির শ্যামলী পরিবহনে ঢাকা যাওয়ার পথে শনিবার রাত ১১টার সময় বাসটি রামগড় পৌঁছার পর গাড়ির সুপারভাইজার অন্ধকার বাসে জনৈক যাত্রীর শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় যাত্রীদের একজন ৯৯৯ নম্বরে কল দিলে রামগড় বাজার অতিক্রম করার সময় গাড়ি থেকে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুজ্জামান জয়নিউজকে বলেন, শনিবার রাত ১১টায় ৯৯৯ নম্বর থেকে কল পেয়ে অভিযুক্ত যুবককে আটক করা হয়।

- Advertisement -islamibank

এব্যাপারে ভ্রমণকারী একজন বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। আটককৃত যুবককে খাগড়াছড়ি আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) সৈয়দ মো. ফরহাদ জয়নিউজকে বলেন, ত্রিপল নাইনে ভুক্তভোগী কল দিলে ঢাকা পুলিশ হেড কোয়ার্টার থেকে নির্দেশনা পেয়ে আমরা অভিযুক্তকে আটক করি।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM