৬ ছিনতাইকারী ও যৌতুক মামলার আসামি গ্রেপ্তার

বাঁশখালীর কালীপুর ইউনিয়নের ব্রাহ্মণ দিঘী এলাকায় ৬ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টায় এএসপি (সার্কেল) মো. মফিজ উদ্দিনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অপর এক অভিযানে মো. শফি আলম নামে যৌতুক মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

পুলিশ জানায়, স্থানীয় কতিপয় বখাটে একটি সিএনজিচালিত অটোরিকশা দিয়ে গতিরোধ করে ট্রাক ড্রাইভার তোফায়েল আহমদের কাছ থেকে ৩ হাজার ৮২৫ টাকা ছিনতাই করে। এরপর তারা আরো কয়েকটি গাড়ি থামিয়ে ছিনতাই করে। খবর পেয়ে বৈলছড়ি ইউনিয়নের চেয়ারম্যান কফিল উদ্দিনকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬ ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেপ্তার করে। ছিনতাইকারীরা প্রত্যেকে সিএনজি অটোরিকশা চালক। তাদের কাছ থেকে দা, ছোরা, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হচ্ছে কালীপুর ইউনিয়নের ওমর আলীর পুত্র রাফি (২৩), মোস্তফা আলীর পুত্র তারেক (২৮), বৈলছড়ি ইউনিয়নের নুরুল ইসলামের দুই পুত্র মো. ফয়সাল (১৯) ও মো. রাসেল (২১), শের আলীর পুত্র ছমি উদ্দিন (১৮), খালেদের পুত্র মিনহাজ (২২)।

এ ঘটনায় ট্রাক ড্রাইভার তোফায়েল বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

- Advertisement -islamibank

এদিকে পুলিশ সরল ইউনিয়নের কাহার ঘোনা এলাকায় অপর এক অভিযানে যৌতুক আইনে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো. শফি আলমকে গ্রেপ্তার করে। তিনি এলাকার মৃত ছালেহ আহম্মদের পুত্র।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, গ্রেপ্তার হওয়া ছিনতাইকারীরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া ২ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

জয়নিউজ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM