ফেসবুকে মেসেজ দিলেই পৌঁছে যাচ্ছে খাবার

শুধুমাত্র ফেসবুক পেইজে নাম-ঠিকানা ও মোবাইল নাম্বারসহ মেসেজ করলে খাদ্যসামগ্রী পৌঁছে যাচ্ছে নির্দিষ্ট স্থানে। মধ্যবিত্ত পরিবারের জন্য ব্যতিক্রমী উদ্যোগটি নিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

এর আগে মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে মেয়র তার ভেরিফাইড ফেসবুক পেইজে (https://www.facebook.com/gsajmnasiruddin) এ ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় মেয়রের ব্যক্তিগত উদ্যোগে দুইটি মাইক্রোবাস করে নগরের ৪১টি ওয়ার্ডে বসবাসরত মধ্যবিত্ত পরিবারের কাছে পৌঁছে যাচ্ছে খাবার।

- Advertisement -google news follower

গত মঙ্গলবার থেকে বৃহস্পতিবার (৯ এপ্রিল) পর্যন্ত ৩২১টি পরিবারের কাছে সিটি মেয়রের উপহার সামগ্রী পৌঁছে গেছে বলে জানা গেছে।

আরো পড়ুন: ফেসবুকে জানালেই খাবার পৌঁছে দেবেন মেয়র নাছির

- Advertisement -islamibank

এ বিষয়ে নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশিদ লোকমান বলেন, মেয়রের ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। ইতোমধ্যে আমরা ৩২১টি পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। তবে ফেসবুক পেইজে যারা প্রকৃত মধ্যবিত্ত তারা নাম, মোবাইল নাম্বার ও বিস্তারিত ঠিকানা দিয়ে মেসেজ করার জন্য মেয়র অনুরোধ করেছেন।

উল্লেখ্য, এর আগে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM