জ্ঞান ফেরেনি আল্লামা শফির, মেডিকেল বোর্ড গঠন

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফির অবস্থা সংকটাপন্ন হয়ে পড়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ১০৪ বছর বয়সী প্রবীণ এই আলেমের রোববার (৭ জুন) থেকে জ্ঞান ফিরছে না। এ অবস্থায় তাঁর চিকিৎসার অবস্থার বিষয়ে সিদ্ধান্ত নিতে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

- Advertisement -

সোমবার (৮ জুন) দুপুর ১২টায় চমেক হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান রঞ্জন কুমার নাথ ও মেডিসিন বিভাগের প্রধান সুজত পালের নেতৃত্বে এই মেডিকেল বোর্ড বৈঠকে বসে।

- Advertisement -google news follower

চমেক হাসপাতালের আইসিইউ বিভাগের সহযোগী অধ্যাপক প্রণয় কুমার দত্ত জানান, আহমদ শফি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছিলেন।

আইসিইউতে আসার পর তার সেন্স ছিল না। রক্তে অক্সিজেনের মাত্রা ৮৬ এর নিচে নেমে আসে। তবে সোমবার সকাল থেকে তাঁর শ্বাসকষ্ট কমে আসে। কিন্তু তাঁর জ্ঞান এখনো ফিরেনি। এটা নিয়েই আমাদের উৎকণ্ঠা। রোববার রাত পৌনে ৯টার দিকে আহমদ শফির হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে হাটহাজারী থেকে এনে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।- জানান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM