আইসোলেশন সেন্টারের কাজে না আসায় ১০ চিকিৎসক চাকরিচ্যুত

নির্দেশ অমান্য করে করোনা আইসোলেশন সেন্টারের কাজে যোগ না দেওয়ায় ১০ চিকিৎসকসহ ১১ জনকে চাকরিচ্যুত করেছে চট্টগ্রাম সিটি করপোরেরেশন (চসিক)। মঙ্গলবার (১৬ জুন) চসিকের সচিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -

অব্যাহতি দেওয়া চিকিৎসকরা হলেনন- মেডিকেল অফিসার ডা. সিদ্ধার্থ শংকর দেবনাথ, ডা. ফরিদুল আলম, ডা. আবদুল মজিদ সিকদার, ডা. সেলিনা আক্তার, ডা. বিজয় তালুকদার, ডা. মোহন দাশ, ডা. ইফতেখারুল ইসলাম, ডা. সন্দিপন রুদ্র, ডা. হিমেল আচার্য্য ও ডা. প্রসেনজিৎ মিত্র। এছাড়া অব্যাহতি দেওয়া হয়েছে স্টোর কিপার মহসিন কবিরকেও।

- Advertisement -google news follower

আইসোলেশন সেন্টারের কাজে না আসায় ১০ চিকিৎসক চাকরিচ্যুত

চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী বলেন, করোনাকালে চসিক মেয়র চিকিৎসকদের দ্বিগুণ বেতন দেওয়ার ঘোষণা দিয়েছেন। এছাড়া সরকার কর্তৃক প্রণোদনা এবং সকল সুরক্ষার ব্যবস্থা করা সত্ত্বেও এসব চিকিৎসক করোনা আইসোলেশন সেন্টারের কাজে যোগদান করেননি। তাই চসিকের চাকরি থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, সরকারি নিয়ম অনুযায়ী বেতন-ভাতা দ্বিগুণ করাসহ প্রণোদনা দেওয়ার আশ্বাস দেওয়া সত্ত্বেও তারা কাজে যোগদান না করায় আইসোলেশন সেন্টারটি এখনো চালু হয়নি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM