আত্মহত্যা করলেন টিকটক তারকা সিয়া কক্কর

একের পর এক আত্মহত্যার ঘটনায় শোকাচ্ছন্ন বলিউড। সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সাত তলা ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। এর এক সপ্তাহ না যেতেই সুশান্ত সিং রাজপুতের গলায় ফাঁস দেওয়া লাশ মিলল নিজ বাসাতেই।

- Advertisement -

এবার আত্মহত্যা করলেন ভারতের মডেল ও জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহত্যা করেন তিনি।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিনের ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন সিয়া।

অর্জুন বলেন, বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।

- Advertisement -islamibank

জানা গেছে, মিথ বাদার্সের একটি মিউজিক ভিডিওতে অংশগ্রহণ করার কথা ছিল সিয়ার। তার আগেই বিদায় নিলেন ১৬ বছর বয়সী এই তারকা।

মূলত টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। শুধুমাত্র টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লাখ।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM