আড়াই কোটি টাকার ইয়াবাসহ যুবক আটক

নগরের কর্ণফুলীর শিকলবাহায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ মো. তানভীর (৩৬) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

জানা গেছে, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ৫০ লাখ টাকা।

- Advertisement -google news follower

বুধবার ( ১২ আগস্ট) দুপুরে শিকলবাহার ক্রসিং এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক তানভীর কক্সবাজারের উত্তর রোমালিয়াছড়ার মো. মফিদুল আলমের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি কক্সবাজার থেকে ‘ লন্ডন’ পরিবহন নামে একটি বাসে করে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে কতিপয় ব্যক্তি ঢাকার উদ্দেশে যাচ্ছে। তাই কর্ণফুলীর শিকলবাহা ক্রসিং এলাকায় গাড়ি তল্লাশি চালানো হয়।

- Advertisement -islamibank

এ সময় কক্সবাজার থেকে ঢাকাগামী ‘লন্ডন’ পরিবহনের একটি বাসকে তল্লাশির জন্য থামানোর সংকেত দিলে ড্রাইভার গাড়ি থামায়। সঙ্গে সঙ্গে র‌্যাব গাড়ি ও যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভেতর থেকে মো. তানভীর নামে এক যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে সবার সামনে তার দেহ তল্লাশী করে কাঁধে থাকা ব্যাগের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার জব্দ করা হয়।

আটক তানভীর জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদকব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে।

র‌্যাব আরো জানায় , আটক আসামি ও উদ্ধারকৃত ইয়াবা কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM