হারা ম্যাচে হঠাৎ জয়ে সেমিফাইনালে পিএসজি

হারতে যাওয়া ম্যাচে হঠাৎ জয় পেয়েছে পিএসজি। নাটকীয় এ জয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে পোঁছে গেছে তারা। ইতালির ক্লাব আটালান্টাকে তারা হারিয়েছে ২-১ গোলে। অথচ ম্যাচের ৮৯ মিনিট পর্যন্ত ১-০ গোলে পিছিয়ে ছিল পিএসজি!

- Advertisement -

অবশ্য বুধবার রাতে পর্তুগালের লিসবনে এক লেগের এ ম্যাচে দারুণ খেলেছে পিএসজি।  কিন্তু খেলার শুরু থেকেই নেইমাররা নামেন গোল মিসের প্রতিযোগিতায়। ম্যাচে দারুণ চারটি সুযোগ হাতছাড়া করেন নেইমার। এ সুযোগে ২৬ মিনিটে প্যাসালিক গোল করে আটালান্টাক এগিয়ে নেন আটালান্টাকে।

- Advertisement -google news follower

পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে পিএসজি। ইনজুরির কারণে ম্যাচের শুরুতে ছিলেন না এমবাপ্পে। তবে ৬১ মিনিটে বদলি হিসেবে নামলে গতি পায় পিএসজি। এরপরও পিছিয়ে ছিল ৮৯ মিনিট পর্যন্ত।

তবে শেষ পর্যন্ত পিএসজির ত্রাতা ওই নেইমারই। আটালান্টার ব্রাজিলীয় ডিফেন্ডার মারকুইনোসকে দিয়ে দলের প্রথম গোলটি করান নেইমার। অর্থাৎ ম্যাচের ৯০ মিনিটে সমতা।

- Advertisement -islamibank

অতিরিক্ত সময়ে ফের গোল (৯২ মিনিট)। এবার মোটিংকে দিয়ে গোল করান এমবাপ্পে। এই গোলে ২৫ বছর পর চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নিশ্চিত করে পিএসজি।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM