চট্টগ্রামে আরও ৮৮ জনের শরীরে করোনাভাইরাস

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৭৩২ জনের নমুনা পরীক্ষায় ৮৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ৬৮ জন নগরের ও ২০ জন বিভিন্ন উপজেলার।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১৬ হাজার ৬১২ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে কেউ করোনায় মারা যায়নি। এ পর্যন্ত মারা গেছেন ২৬৫ জন।

- Advertisement -google news follower

একইসময়ে ৯৩ জন সুস্থ হয়েছেন। হাসপাতাল ও বাড়িতে থেকে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২ হাজার ১১৫ জন; এর মধ্যে ২ হাজার ৭১৬ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। ৯ হাজার ৩০৬ জন বাড়িতে থেকে সুস্থ হয়েছেন।

মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

সিভিল সার্জন জানান, সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৪ জনের নমুনায় ২০ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১০ জন নগরের ও ১০ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ২২৭ জনের নমুনায় নগরের ৯ জনের ও উপজেলার ১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২০৫ জনের নমুনায় নগরের ২৩ ও উপজেলার ৩ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৩ জনের নমুনায় নগরের ২ জন ও উপজেলার ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১ জনের করোনা পরীক্ষা করে তার মধ্যে রোগটি পাওয়া যায়নি। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৫৮ জনের নমুনার মধ্যে নগরের ১০ জন শনাক্ত হয়েছেন। শেভরণে ৩৪ জনের নমুনা পরীক্ষা করে নগরের ১৪ ও উপজেলার ৫ জনের করোনা পাওয়া গেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে পটিয়ার ১, বোয়ালখালীর ১, রাউজানের ৪, ফটিকছড়ির ৩, হাটহাজারীর ৭, মিরসরাইয়ের ২ ও সন্দ্বীপের ২ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM