চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ও সিএমপি কমিশনার বদলি

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনারসহ পুলিশের বিভিন্ন রেঞ্জের সাত ডিআইজিকে বদলি করা হয়েছে। সোমবার (৩১ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের (পুলিশ-১ শাখা) উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে বদলির এ আদেশ দেওয়া হয়।

- Advertisement -

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস (পুলিশ) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদের বর্ণিত পদে বদলি/পদায়ন করা হলো। রাজশাহীর সারদার বাংলাদেশ পুলিশ একাডেমির উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. আবদুল্লাহেল বাকীকে বাংলাদেশ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। আর বাংলাদেশ পুলিশ একাডেমির ডিআইজি হিসেবে তার স্থলাভিষিক্ত হয়েছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

- Advertisement -google news follower

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ও সিএমপি কমিশনার বদলি

এছাড়া চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার (সিএমপি) মাহবুবর রহমানকে ঢাকা শিল্পাঞ্চল ইউনিট, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক জামিল আহমদকে সিআইডির ডিআইজি, গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেনকে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি, সিআইডির ডিআইজি ইমতিয়াজ আহমেদকে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক ও ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরকে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার দায়িত্ব দেওয়া হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM