সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মারা গেলেন পুলিশের এসআই

সীতাকুণ্ডের বাঁশবাড়ীয়ায় এক সড়ক দুর্ঘটনায় মো. মাহবুবুর রহমান (৪২) নামে পুলিশের এক এসআইয়ের মৃত্যু হয়েছে। এ সময় আরো এক পুলিশ সদস্য আহত হন।

- Advertisement -

রোববার (২০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত এসআই মো. মাহবুবুর রহমান (৪২) বারআউলিয়া হাইওয়ে থানায় কর্মরত ছিলেন। আহত কনস্টেবল মো. নোমান চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

জানা যায়, বাড়বকুণ্ড বাজারে সবজি নামানোর সময় একটি দাঁড়ানো ট্রাককে আরেকটি কাভার্ডভ্যান পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মাহবুবুর রহমান ওই কাভার্ডভ্যানটিকে ধাওয়া করে বাঁশবাড়িয়া এলাকার ইউনিটেক্স মিলের সামনে দাঁড় করান। এসময় চট্টগ্রামমুখী অপর একটি ট্রাক কাভার্টভনটিকে পিছন থেকে ধাক্কা দিলে কাভার্ডভ্যানের সামনে দাড়িঁয়ে থাকা এসআই মাহবুব ও কনস্টেবল নোমান গুরুতর আহত হন।

- Advertisement -islamibank

পরে তাদেরউদ্ধার করে চমেকে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্ ঘোষণা করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার  বলেন, সকাল আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক এসআই মাহবুবুরকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আহত কনস্টেবল মো. নোমান চিকিৎসাধীন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM