ডিআইজি বজলুরের সম্পত্তি ক্রোকের আদেশ

কারা অধিদফতরের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) বজলুর রশীদের স্থাবর সম্পত্তি ক্রোক এবং দুইটি ব্যাংক হিসাব ফ্রিজের আদেশ দিয়েছেন আদালত। নামঞ্জুর করা হয়েছে তাঁর জামিন আবেদনও।

- Advertisement -

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) এ নির্দেশ দেন ঢাকার বিশেষ জজ-৫-এর বিচারক ইকবাল হোসেন।

- Advertisement -google news follower

মঙ্গলবার মামলার অভিযোগ গঠন শুনানির দিন ছিল। বজলুরকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এ সময় দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল তাঁর বিরুদ্ধে অভিযোগ গঠন করতে শুনানি করেন। বজলুর আইনজীবী অভিযোগ গঠন পেছাতে সময়ের আবেদন করেন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ২২ অক্টোবর অভিযোগ গঠনের জন্য শুনানির দিন ধার্য করেন।

এদিকে দুদকের আইনজীবী বজলুরের স্থাবর সম্পত্তি ক্রোক ও দুইটি ব্যাংক হিসাব ফ্রিজের আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। অপরদিকে বজলুর আইনজীবী জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করেন আদালত।

- Advertisement -islamibank

২০১৯ সালের ২০ অক্টোবর সকাল ১০টায় বজলুর রশীদ ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল দুদক। জিজ্ঞাসাবাদের পর বজলুরকে গ্রেফতার করা হয়। ২৬ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে বজলুর বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক নাসির উদ্দিন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM