চট্টগ্রামে করোনা: মৃত্যুহীন দিনে আক্রান্তের চেয়ে সুস্থ বেশি

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছে ৭৭ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৪৫৪ জন। তবে গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যায়নি। আবার আক্রান্তের চেয়ে সুস্থের সংখ্যাও বেশি।

- Advertisement -

চট্টগ্রামের ৭টি ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৭২টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩০৩টি, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪২২টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৯৪টি পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এর মধ্যে চবি ল্যাবে ৭ জনের, বিআইটিআইডিতে ১৩ জনের, চমেক ল্যাবে ২৬ জনের এবং সিভাসু ল্যাবে ৩ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৫টি নমুনা পরীক্ষা করে ১৩ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৭টি নমুনা পরীক্ষায় ৬ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০টি নমুনা পরীক্ষায় ৪ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩১টি নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনা ভাইরাস অস্তিত্ব পাওয়া গেছে।

সবমিলিয়ে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৫৪টি নমুনা পরীক্ষা করা হয়। নতুন আক্রান্ত ৭৭ জনের মধ্যে নগরের ৬৪ জন এবং উপজেলার ১৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৮৭ জন।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM