নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার আরও ২

নোয়াখালীতে নারী নির্যাতনের ঘটনায় সোহাগ ও রাসেল নামে আরও ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৭ অক্টোবর) সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, মামলার এজাহারে নাম না থাকলেও রিমান্ডে থাকা আসামিদের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে এ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সঙ্গে সংশ্লিষ্টতা পেলে তাদেরকেও মামলায় অন্তর্ভুক্তি করা হবে। মামলার অন‌্য আসামিদের গ্রেপ্তার করার জন্য পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত মাসের ২ তারিখ বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুরে স্থানীয় দেলোয়ার বাহিনীর ৭-৮ জন সদস্য ওই নারীকে তার ঘরে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন করে, সেসময়ে ভিডিও ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

- Advertisement -islamibank

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় নারী নির্যাতন দমন আইন ও ২০১২ সালের পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM