শান্তনু বিশ্বাসকে নিয়ে বোধনের আয়োজন

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠসৈনিক শান্তনু বিশ্বাস। তিনি মঞ্চাভিনেতা, নাট্যকার, নাট্য নির্দেশক, কবি, আবৃত্তিশিল্পী, সঙ্গীত রচয়িতা, সঙ্গীতশিল্পী, সুরকার ও সফল সংগঠক।

- Advertisement -

বহুমাত্রিক সাংস্কৃতিক ব্যক্তিত্ব শান্তনু বিশ্বাসকে নিয়ে ‘জন্মবার্ষিকী ও কবিতা সমগ্রের প্রথম প্রকাশ’ অনুষ্ঠান আয়োজন করেছে বোধন আবৃত্তি পরিষদ। রোববার (২৫ অক্টোবর) রাত ৮টায় অনলাইনে এ আয়োজন করে বোধন

- Advertisement -google news follower

আবৃত্তিশিল্পী জাভেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে কথামালায় অংশ নেন অভিনয় ও আবৃত্তিশিল্পী শুভ্রা বিশ্বাস, কবি-সাংবাদিক ওমর কায়সার, আবৃত্তিশিল্পী পারভেজ চৌধুরী, কবিতা সমগ্র বইয়ের প্রকাশক কবি মনিরুল মনির এবং বোধন সভাপতি আব্দুল হালিম দোভাষ।

বক্তারা শিল্পীর সৃষ্টিশীল নানা কর্মকাণ্ড নিয়ে স্মৃতিচারণ করেন।

- Advertisement -islamibank

খড়িমাটি থেকে প্রকাশিত ‘কবিতা সমগ্র’ বইটি নিয়ে আলোচনা করেন কবি-সাংবাদিক ওমর কায়সার।
অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী করবী দাশ। নৃত্য পরিবেশন করেন ওড়িশি এন্ড টেগোর ডান্স মুভমেন্ট সেন্টার সদস্য ময়ূখ সরকার।

শান্তুনু বিশ্বাসের প্রথম প্রকাশিত কবিতা সমগ্র’ থেকে কবিতা আবৃত্তি করেন আবৃত্তিশিল্পী তৈয়বা জহির আরশি, অসীম দাশ, এ্যানি গুহ, কামাল উদ্দীন জিকু, সিদ্দীকা আরিফা ও সুতপা মজুমদার।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM