সঠিক তথ্যে ই-পাসপোর্টের ফরম পূরণের আহ্বান চসিক প্রশাসকের

ই-পাসপোর্টের আবেদনকারীদের সঠিক তথ্য দিয়ে ফরম পূরণের আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন।

- Advertisement -

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে নগরের মনসুরাবাদে বিভাগীয় পাসপোর্ট কার্যালয়ে ই-পাসপোর্ট,  এম আরপি, পাসপোর্ট আবেদন গ্রহণ ও ডেলিভারি কার্যক্রম পরিদর্শনকালে  তিনি এ কথা বলেন।

- Advertisement -google news follower

সুজন বলেন, ফরম পূরণের সময় ভুল তথ্য দিলে পাসপোর্টধারীকে অনাকাঙ্ক্ষিত বিড়ম্বনা পোহাতে হয়, তাই ধৈর্যের সাথে সঠিক তথ্য দিয়ে ই-পাসপোর্টের ফরম পূরণ করতে হবে।

এ সময় বিভাগীয় পাসপোর্টের কার্যালয়ের অফিস ব্যবস্থাপনাসহ  সামগ্রিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন চসিক প্রশাসক। একইসঙ্গে তিনি প্রবাসীরা পাসপোর্ট প্রাপ্তির ক্ষেত্রে যাতে কোনো হয়রানি না হন সে বিষয়ে অধিকতর মনোযোগী হওয়ার জন্য বিভাগীয় পাসপোর্ট পরিচালককে অনুরোধ করেন।

- Advertisement -islamibank

এর আগে বিভাগীয় পাসপোর্ট অফিসের পরিচালক ও অন্যান্য কর্মকর্তারা ফুল দিয়ে চসিক প্রশাসককে স্বাগত জানান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস চট্টগ্রামের পরিচালক মো. আবু সাইদ, চসিক প্রশাসকের একান্ত সচিব মু. আবুল হাশেম ও সহকারী পরিচালক সাধন সাহা।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM