চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, আক্রান্ত ১২২

চট্টগ্রামে  গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন আরো ১২২ জন। এনিয়ে মোট আক্রান্ত  হয়েছে ২৯ হাজার ৪৮৪ জন। তবে এদিন করোনায় কেউ মৃত্যুবরণ করেননি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবসহ চট্টগ্রামে ৭টি ল্যাবে ১ হাজার ৩৭৫টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৭৩৮টি নমুনা পরীক্ষায় ১১ জন এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৭৫টি নমুনা পরীক্ষা করে ৪১ জন করোনা রোগী পাওয়া গেছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৯টি নমুনা পরীক্ষা করে ১৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৬৯টি নমুনা পরীক্ষায় ১১ জন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৬টি নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

- Advertisement -islamibank

এছাড়া, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১০৬টি নমুনা পরীক্ষায় ২৩ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৯টি নমুনা পরীক্ষায় ৪ জন করোনা পজেটিভ হয়েছেন।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২০টি নমুনা পরীক্ষা করে নমুনা পরীক্ষা করা হয়। এতে একজন করোনা রোগী শনাক্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১১০ জন এবং উপজেলায় ১২ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM