কমেছে শীতের সবজির দাম

শীতকালীন সবজিতে ভরে উঠেছে নগরের কাঁচাবাজার। রকমারি সবজির বাহার শোভা পাচ্ছে দোকানে দোকানে। সপ্তাহের ব্যবধানে সব ধরনের সবজির দাম আরও কমেছে। মাছ ও মাংসের দামেও তেমন হেরফের নেই।

- Advertisement -

শুক্রবার (২৫ ডিসেম্বর) রিয়াউদ্দিন বাজার, চকবাজার, কাজীর দেউড়ি বাজার এলাকা ঘুরে এ তথ্য জানা যায়।

- Advertisement -google news follower

বাজারে মুলা  ১৫ টাকা, গাজর ৫০  টাকা, শিম ৩০ টাকা, বেগুন ৫৫  টাকা, করলা ৬০  টাকা, ঢেঁড়স ৪০ টাকা,  টমেটো ৪০ টাকা, বাঁধাকপি ২০ টাকা, ফুলকপি ১৫ থেকে ২০ টাকা এবং আলু ৩০ টাকায় বিক্রি হচ্ছে।

বাজারে অপরিবর্তিত আছে  মাংসের দাম। বাজারে প্রতি কেজি খাসির মাংস বিক্রি হচ্ছে ৭৮০ থেকে ৮০০ টাকা, গরুর মাংস ৫৪০ থেকে ৫৬০ টাকায়। প্রতি কেজি সোনালি ১৮০,  ব্রয়লার মুরগি  ১১০ থেকে ১২০ টাকায় বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

এসব বাজারে প্রতি কেজি রুই ২৫০ থেকে ৩৫০ টাকা, চিংড়ি প্রতি কেজি ৫০০ থেকে ৬০০ টাকা, কাতল ১৭০ থেকে ১৮০ টাকা, তেলাপিয়া ১৪০ থেকে ১৫০ টাকা, রূপচাঁদা  ৫০০ থেকে ৬০০  টাকায় বিক্রি হচ্ছে।

চালের বাজারে প্রতি কেজি পায়জাম ৪৮ থেকে ৫০ টাকা, মিনিকেট  ৬২ থেকে ৬৫ টাকা, পোলাওয়ের চাল ৯০ থেকে ৯৫ টাকা।  এছাড়া ভোজ্যতেল সয়াবিন প্রতি লিটার বিক্রি হচ্ছে ১১৫ থেকে ১২০ টাকায়।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM