দুই প্রতিষ্ঠানকে ৫ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

বায়ুদূষণ ও ছাড়পত্রবিহীন প্রতিষ্ঠান পরিচালনার দায়ে সীতাকুণ্ডের কুমিরা এলাকার স্ট্যান্ডার্ড লুব অয়েল লিমিটেড ও জিপিএইচ অক্সিজেন প্ল্যান্টকে মোট ৫ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদফতর।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) শুনানি শেষে এ জরিমানার আদেশ দেন পরিবেশ অধিদফতর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক মোহাম্মদ নূরুল্লাহ নূরী।

- Advertisement -google news follower

বায়ুদূষণের দায়ে স্ট্যান্ডার্ড লুব অয়েল লিমিটেডকে ৪ লাখ ৮০ হাজার টাকা ও ছাড়পত্রবিহীন প্রতিষ্ঠান পরিচালনার দায়ে জিপিএইচ অক্সিজেন প্ল্যান্টকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মোহাম্মদ নূরুল্লাহ নূরী বলেন, বায়ুদূষণের দায়ে ও ছাড়পত্রবিহীন প্রতিষ্ঠান পরিচালনার অপরাধে কুমিরা এলাকার স্ট্যান্ডার্ড লুব অয়েল লিমিটেড ও জিপিএইচ অক্সিজেন প্ল্যান্টকে মোট ৫ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

তিনি বলেন, জরিমানার অর্থ আগামী সাত দিনের মধ্যে রাষ্ট্রীয় কোষাগারে জমা দিতে বলা হয়েছে এবং জিপিএইচ অক্সিজেন প্ল্যান্টকে এক মাসের মধ্যে ছাড়পত্র নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM