সহযোদ্ধার হাতেই খুন জেএসএস কর্মী

বাঘাইছড়িতে নিজ দলের কর্মীর হাতে খুন হয়েছেন জনসংহতি সমিতির ( জেএসএস-এমএনলারমা) কর্মী বিশ্বমিত্র চাকমা ওরফে যুদ্ধ চাকমা (৩৫)।

- Advertisement -

মঙ্গলবার (৩১ মার্চ) রাতে উপজেলার বাবুপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

বুধবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা চেয়ারম্যান ও জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক সুদর্শন চাকমা জানান, বিশ্বমিত্র আমাদের দলের রাজনীতির সঙ্গে জড়িত এবং হত্যাকারী সুজনও আমাদের কর্মী। কিন্তু সুজন গোপনে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সঙ্গে আঁতাত করেছিল, সেটা আমরা জানতাম না। গত রাতে একসঙ্গে থাকাকালে সে বিশ্বমিত্র চাকমাকে (যুদ্ধ) গুলি করে হত্যা করে পালিয়ে যায়। এরপর সে সন্তু লারমার দলে যোগ দিয়েছি বলে জেনেছি।

- Advertisement -islamibank

তবে জনসংহতি সমিতি (জেএসএস-সন্তু) উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ত্রিদিব চাকমা জানিয়েছেন, তারা এসবের কিছুই জানেন না। এটা তাদের অভ্যন্তরীণ বিষয়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান জানান, জনসংহতি সমিতির (এমএন লারমা) অভ্যন্তরীণ বিরোধে একজন মারা যাওয়ার খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করি এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছি। মামলার পর আমরা পরবর্তী পদক্ষেপ নেব।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM