যা বললেন মামুনুল হক

‘আমি নিরাপদে আছি, পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক। কেউ কোনও গুজবে বিভ্রান্ত হবেন না’।

- Advertisement -

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার (৩ এপ্রিল) রাত ৯টার দিকে এমন কথা জানিয়েছেন হেফাজত নেতা মামুনুল হক।

- Advertisement -google news follower

এর আগে শনিবার সোনারগাঁয়ের একটি রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে ঘেরাও করে রাখা হয়। সেখানে তার সঙ্গে ছিলেন এক নারী। সেখানে মামুনুল হক দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

আরও পড়ুন: রয়েল রিসোর্টে নারীসহ অবরুদ্ধ মামুনুল হক

- Advertisement -islamibank

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে নারীসহ বেড়াতে গিয়ে স্থানীয় জনগণের হামলার মুখে পড়েন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। শনিবার বিকাল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ করা হয়।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মামুনুল হকের দাবি, সঙ্গে থাকা নারী নাম আমিনা তৈয়ব। তিনি মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী। আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি।

রাত ৮টার দিকে হেফাজতের কর্মীরা মামুনুল হককে ছিনিয়ে নিজেদের হেফাজতে নিয়ে যায়। এসময় মামুনুল হকের সঙ্গে থাকা নারীকেও নিয়ে গেছে তারা। তবে এসময় ওই হোটেল এলাকায় ভাঙচুর চালায় করেছে হেফাজতের কর্মীরা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM