চট্টগ্রামে করোনা: ২৪ ঘণ্টায় আরো ৫ মৃত্যু, শনাক্ত ১৪২

চট্টগ্রামে যেনো মৃত্যুর সংখ্যা যেনো কমছে না। প্রতিদিন মৃত্যুর দেখছে চট্টগ্রাম। গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৫ জন। এদিকে মৃত্যুর সাথে সাথে ওঠানাম করছে আক্রান্তের সংখ্যাও। এই সময়ে শনাক্ত হয়েছে আরো ১৪২ জন। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫০ হাজার ৬২০ জন।

- Advertisement -

বুধবার (৫ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৯৮টি নমুনা পরীক্ষায় ১৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১৪৩টি নমুনা পরীক্ষা করে ৩৪ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৫টি নমুনা পরীক্ষা করে ২৭ জনের করোনা রোগী শনাক্ত হয়েছে।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৩৬টি নমুনা পরীক্ষা করে ১৫ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এদিকে বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৬৫টি নমুনা পরীক্ষা করে ২১ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৫ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৪টি নমুনা পরীক্ষা করে ১৬ জন, চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ১২টি নমুনা পরীক্ষা করে ৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

তবে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৩ নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনা ভাইরাস মেলেনি।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১১৩ জন এবং উপজেলায় ২৯ জন।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM