দল-মতের ঊর্ধ্বে উঠে করোনাকালে মানবসেবার আহ্বান নাছিরের

করোনা মহামারিতে দল-মতের ঊর্ধ্বে উঠে সমাজের সব বিত্তবান মানুষকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শুক্রবার (৭ মে) করোনাকালে অসচ্ছল, শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণের অংশ হিসেবে নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ২০২১-এর আপ্যায়ন উপ-পরিষদের আহ্বায়ক মো. হেলাল উদ্দীনের ব্যবস্থাপনায় ৩ দিনব্যাপী ফ্রি সবজি বিতরণ কর্মসূচি শুরু হয়। এ কর্মসূচির উদ্বোধনে তিনি এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

এ সময় তিনি সবাইকে সামাজিক দূরত্ব এবং করোনা থেকে বাঁচতে নিয়মিত হাতধোয়া ও স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার আহ্বান জানান।

এতে উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সাধন দাশ, ওসমান গণি মানিক, আব্দুল আজিজ, আবু তাহের, মো. মকসুদ আলী, আসিবুল আলম, সাইফুল ইসলাম মামুন, মো. ওমর ফারুক, অধ্যাপক অসিম চক্রবর্তী, মো. সালাউদ্দীন, রুবেল আহমেদ বাবু, ইঞ্জি. আব্দুল্লাহ আল মামুন, সুজয়মান বড়ুয়া জিতু, মো. নাছির, ওয়াসিম উদ্দীন, গোলাম হোসেন সুমন, সোহেল খান ও আমিনুর রহমান।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM