চট্টগ্রামে ১৩৬ জন আক্রান্তের দিনে মৃত্যু ৩

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৯৩৬টি নমুনায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৩৬ জন। এ নিয়ে মোট আক্রান্ত ৫১ হাজার ১৯ জন। এ সময়ে করোনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

শনিবার (৮ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এদিন কক্সবাজার মেডিকেল কলেজ (কমেক) ল্যাব ও চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।

- Advertisement -google news follower

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৬টি নমুনায় ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৪১৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ৪৩ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষা করে ৩ জন এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৯১টি নমুনা পরীক্ষা করে ৩৪ জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

- Advertisement -islamibank

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৭টি নমুনা পরীক্ষা করে ৯ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২২টি নমুনায় ৭ জন এবং চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ২৩টি নমুনায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিন শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৪টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনার অস্তিত্ব মেলেনি।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৯৩৬টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ১৩৬ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ১০১ জন এবং উপজেলায় ৩৫ জন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM