চট্টগ্রামে করোনায় মৃত্যুতে উচ্চহার

চট্টগ্রামে করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। ঈদ উপলক্ষে গত ২৪ ঘণ্টায় কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৫টি ল্যাবে মাত্র ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে করোনা রোগী শনাক্ত হয় ২৫ জন। এনিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫১ হাজার ৭৯০ জন। কিন্তু এই সময়ে করোনায় মারা গেছেন আরো ৪ জন।

- Advertisement -

জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষায় ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪টি নমুনা পরীক্ষা করা হয়। এতে সবকটি ফলাফল নেগেটিভ আসে।

- Advertisement -google news follower

এছাড়া বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষায় ৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৪টি নমুনা পরীক্ষায় ৭ জন এবং মেডিকেল সেন্টার হাসপাতালে ১৫টি নমুনা পরীক্ষায় ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনার অস্তিত্ব মিলেনি।

- Advertisement -islamibank

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২০ জন এবং উপজেলায় ৫ জন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM