চট্টগ্রামে করোনায় মৃত্যু হাজার ছাড়াল

চট্টগ্রামে করোনা রোগীর মৃত্যুর সংখ্যা এক হাজার ছাড়িয়েছে। অন্যদিকে জেলায় করোনা শনাক্ত হয়েছে ৮৬ হাজার ৪২৯ জন।

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন করে ১ হাজার ২৮৫ জনের করোনা শনাক্ত হয়েছে। একইসময়ে মারা গেছেন ১৬ জন করোনা রোগী। চট্টগ্রামে এনিয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১০ জন করোনা আক্রান্ত রোগীর।

- Advertisement -google news follower

বুধবার (৪ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় জানায়, এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ৩ হাজার ৬৭৯ নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৩১৯ নমুনা পরীক্ষায় ১৪১ জন, বিআইটিআইডি ল্যাবে ৮৫৩ নমুনা পরীক্ষায় ২৮৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৬২ নমুনা পরীক্ষায় ১৫৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৪৭ নমুনা পরীক্ষায় ১২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

- Advertisement -islamibank

এছাড়া এন্টিজেন টেস্টে ৭৮৭ নমুনা পরীক্ষায় ২২৭ জন, ইমপেরিয়াল হাসপাতালে ১৯৭ নমুনা পরীক্ষায় ৫৯ জন, শেভরনে ৫০৬ নমুনা পরীক্ষায় ১৩৯ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৫২ নমুনা পরীক্ষায় ৩৩ জন, মেডিকেল সেন্টারে ৩৯ নমুনা পরীক্ষায় ১৪ জন ও এপিক হেলথ কেয়ারে ১৮৭ নমুনা পরীক্ষায় ৯৯ জন করোনা রোগী শনাক্ত হয়।

জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ১১ নমুনা পরীক্ষায় ৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে এদিন চট্টগ্রামের ১৯টি নমুনা পরীক্ষা করে ২ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে।

নতুন আক্রান্তদের মধ্যে ৮৪৪ জন নগরের এবং ৪৪১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া মারা যাওয়া রোগীর মধ্যে নগরের ৬ জন ও উপজেলার ১০ জন রয়েছেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM