হেরফের নেই বাজার দরে

নগরের বাজারগুলোতে গত সপ্তাহের মতো বাজারে সবজিসহ অন্যান্য পণ্যের দাম অপরিবর্তিত রয়েছে। তবে বাজারে প্রতি কেজি চালের দাম ২ থেকে ৩ টাকা বেড়েছে ।

- Advertisement -

শুক্রবার (৬ আগস্ট) সকালে রিয়াজউদ্দিন বাজার কাজীর দেউড়ি, চকবাজার ঘুরে এসব চিত্র উঠে এসেছে।

- Advertisement -google news follower

এসব বাজারে প্রতিকেজি বেগুন ৮০ টাকা, করলা ৪০ টাকা,  টমেটো ৮০ টাকা, বরবটি ৮০ টাকা, প্রতি পিস লাউ ৬০ টাকা, মিষ্টি কুমড়ার ৪০ টাকা,  পটল ৪০ টাকা, ঢেঁড়স ৪০ টাকা,  আলু বিক্রি হচ্ছে ২০ থেকে ২৫ টাকা, পেঁপে ৪০ টাকা, শসার ৬০ টাকায়।

এছাড়া  পেঁয়াজ প্রতিকেজি বিক্রি হচ্ছে ৪৫ টাকা। শুকনা মরিচ প্রতি কেজি ১৫০ থেকে ২৫০ টাকা, রসুনের ৮০ থেকে ১৩০ টাকা, আদার দাম ২০ টাকা বেড়ে বিক্রি হচ্ছে ১০০ টাকা। হলুদ ১৬০ টাকা থেকে ২২০ টাকায় বিক্রি হচ্ছে।

- Advertisement -islamibank

এদিকে মিনিকেট চাল কেজি প্রতি ৬২ থেকে ৬৪ টাকা, পাইজাম চাল ৫০ টাকা, পোলাওর চাল আগের দামেই  ৯০ থেকে ১০০ টাকায় বিক্রি হচ্ছে। চিনির প্রতি কেজি বিক্রি হচ্ছে ৭৫ টাকা।

ব্রয়লার মুরগি ১২০ থেকে ১৩০ টাকা, প্রতি কেজি সোনালি মুরগি ২২০ থেকে ২৩০ টাকা, লেয়ার মুরগি ২২০ থেকে ২৩০ টাকায় বিক্রি হচ্ছে।  বাজারে প্রতি কেজি খাসির মাংস বিক্রি হচ্ছে ৮০০ টাকায়। গরুর মাংস বিক্রি হচ্ছে ৫৫০ থেকে ৬০০ টাকায়।

মাছের বাজারে প্রতিকেজি তেলাপিয়া ১৫০ থেকে ১৬০ টাকা, রুই মাছ ২৫০ থেকে ২৭০ টাকা, চিংড়ি ৫০০ থেকে ৭০০ টাকা, রূপচাঁদা ৬০০ টাকা, কাতল ২৮০ টাকা, সিলভার কাপ ১৪০ টাকায় বিক্রি হচ্ছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM