জরিমানা গুনল সাতকানিয়ায় ৪ ডায়াগনস্টিক সেন্টার

অস্বাস্থ্যকর পরিবেশে স্বাস্থ্যসেবা, মেয়াদ নেই লাইসেন্সের

অনলাইন ডেস্ক

অস্বাস্থ্যকর পরিবেশে স্বাস্থ্যসেবা দেওয়া এবং মেয়াদোত্তীর্ণ হওয়ার পরও লাইসেন্স নবায়ন না করার দায়ে চট্টগ্রামের সাতকানিয়ার চার ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে সাতকানিয়া উপজেলার কেরানিহাট এলাকায় বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান চলে।

- Advertisement -google news follower

অভিযানে নেতৃত্ব দেন সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারিস্তা করিম।

তিনি জানান, লাইসেন্স মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও অস্বাস্থ্যকর পরিবেশে স্বাস্থ্য সেবা প্রদান করায় ৪টি হাসপাতালকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -islamibank

এদের মধ্যে লাইসেন্স মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আল কেয়ার হাসপাতালকে ৩ হাজার টাকা, হেলথ কেয়ার হাসপাতালকে ৪ হাজার, রাবেয়া মেমোরিয়াল হাসপাতালকে ৪ হাজার ও অস্বাস্থ্যকর পরিবেশে স্বাস্থ্য সেবা প্রদান করায় মা শিশু জেনারেল হাসপাতালকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, অভিযানের সময় ওই এলাকার অন্যান্য হাসপাতালগুলোকেও সতর্ক করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

অভিযানে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রায়হান ছিদ্দিকী উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM