এশিয়া কাপ ফাইনালের দায়িত্ব বাংলাদেশের জেসি

অনলাইন ডেস্ক

গত ১৯ জুলাই শ্রীলঙ্কায় পর্দা উঠেছিল নারী এশিয়া কাপের। আর আজ (রোববার) ভারত ও স্বাগতিক শ্রীলঙ্কার ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামতে যাচ্ছে নবম আসরের।

- Advertisement -

সেমি-ফাইনাল থেকে বিদায় নিয়েছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। তবে আজকের ফাইনালে থাকবেন একজন বাংলাদেশিও। আম্পায়ারের দায়িত্ব পালন করবেন বাংলাদেশের সাথিরা জাকির জেসি।

- Advertisement -google news follower

দুপুর সাড়ে তিনটায় শিরোপা নির্ধারণী ম্যাচে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন জেসি। চলমান এশিয়া কাপে তিন ম্যাচে অনফিল্ড আম্পায়ার ও দুই ম্যাচে টিভি আম্পায়ারের ভূমিকায় দেখা গিয়েছে বাংলাদেশের সাবেক এই ক্রিকেটারকে।

এর আগে চলতি বছরের মার্চে প্রথমবারের মতো জেসি ও মিশু চৌধুরীকে নিয়োগ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এরপর প্রথমবারের মতো আইসিসিও তাদের আম্পায়ারিং ডেভেলপমেন্ট প্যানেলে যুক্ত করে। নারী এশিয়া কাপের ইতিহাসে টানা ৯ বারই ফাইনাল নিশ্চিত করেছে ইন্ডিয়া। এখন পর্যন্ত ভারত ৭ বার এবং বাংলাদেশ ১ বার চ্যাম্পিয়ন হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM