কারাগারে হাজতির আত্মহত্যা

দেশজুড়ে ডেস্ক :

সিলেট কেন্দ্রীয় কারাগারে গলায় লুঙ্গি পেঁচিয়ে এক হাজতি আত্মহত্যা করেছেন। শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে।

- Advertisement -

ফজল আমিন (৫৮) নামে এ হাজতী সুনামগঞ্জের মধ্যনগর থানার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা। তিনি একটি হত্যা মামলার আসামি ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মো. শাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেলে গলায় লুঙ্গি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ফজল আমিন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

জেলার মো. শাখাওয়াত হোসেন আরও বলেন, ফজল আমিন মানসিকভাবে অসুস্থ ছিলেন। চিকিৎসার জন্য গত ৩ আগস্ট সুনামগঞ্জ কারাগার থেকে তাকে সিলেট কারাগারে স্থানান্তর করা হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সৌমিত্র চক্রবর্তী বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে এক হাজতিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এর আগে, গত ৩ জুন একই কারাগারে ইউনুস আলী নামে আরেক হাজতি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ওই ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে দুই কারারক্ষী ও একজন সহকারী হেড ওয়ার্ডকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM