মধ্যরাতে চাঁদাবাজি করতে গিয়ে শ্রমিক দল নেতা আটক

দেশজুড়ে ডেস্ক :

রাজধানীর কারওয়ান বাজারে চাঁদাবাজির অভিযোগে ছাত্র-জনতার হাতে আটক হয়েছেন তেজগাঁও থানা শ্রমিক দলের আহ্বায়ক জালাল আহমেদ। গতকাল সোমবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত ১১টার দিকে জালাল আহমেদের নেতৃত্বে শতাধিক দুর্বৃত্ত কারওয়ান বাজারে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা তোলার জন্য আসেন।

- Advertisement -google news follower

এ সময় ব্যবসায়ীরা শিক্ষার্থীদের খবর দিলে, তারা এসে চাঁদাবাজদের প্রতিহতের চেষ্টা করেন। এ সময় চাঁদাবাজদের হামলায় বেশ কয়েকজন শিক্ষার্থী ও ব্যবসায়ী আহত হন।

শিক্ষার্থীরা চাঁদাবাজির নেতৃত্ব দেওয়া তেজগাঁও থানা শ্রমিক দলের আহ্বায়ক জালাল আহমেদকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

- Advertisement -islamibank

তবে জালাল আহমেদের দাবি, চাঁদাবাজি নয়, বাজারে সংঘর্ষ হচ্ছে দেখে মীমাংসা করতে এসেছিলেন তিনি।

এক শিক্ষার্থী বলেন, ‘চাঁদাবাজির যে তালিকা করেছিলাম সেখানে আটক হওয়া ব্যক্তির নাম আছে। আমরা এই তালিকাটি সেনাবাহিনীর কাছে জমা দেওয়ার জন্য করেছিলাম। আজকে তাঁকে আমরা পেয়েছি।’

তেজগাঁও থানা শ্রমিক দলের আহ্বায়ক জালাল আহমেদ বলেন, ‘দখলের জন্য মারামারি করছিল দুই গ্রুপ। আমি তাদের বললাম, তোমরা মারামারি করো না। আমি মূলত আড়তদারি করে। চাঁদাবাজির সঙ্গে জড়িত না।’

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM