চট্টগ্রাম থেকে ওমানগামী বিমান ভারতে জরুরি অবতরণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম থেকে উড্ডয়ন করা ওমানগামী একটি উড়োজাহাজ ভারতে জরুরি অবতরণ করেছে।

- Advertisement -

রোববার (১৫ সেপ্টেম্বর) বিমানটি ভারতের নাগপুরে জরুরি অবতরণ করে। বার্তা সংস্থা এএনআইয়ের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

- Advertisement -google news follower

প্রতিবেদনে বলা হয়েছে, ওমানগামী সালাম এয়ারের একটি বিমান ভারতে জরুরি অবতরণ করেছে। বিমানটিতে থাকা বাংলাদেশি এক যাত্রী অসুস্থ হওয়ায় এটি জরুরি অবতরণ করে।

নাগপুরের কিমস কিংসওয়ে হাসপাতালের মহাব্যবস্থাপক (যোগাযোগ) এজাজ শামি বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -islamibank

তিনি জানান, মোহাম্মদ খায়ের (৩৩) নামে এক যাত্রী মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়েন। আকাশে তার দুবার খিঁচুনি ওঠে। ফলে ফ্লাইট থেকে দ্রুত ব্যবস্থা গ্রহণ ও জরুরি চিকিৎসায় সহায়তা চেয়ে অনুরোধ করা হয়।

এএনআই জানিয়েছে, নাগপুর বিমানবন্দরে বিমানটি জরুরি অবতরণ করে। এ সময় নাগপুর হাসপাতালের জরুরি বিভাগের কনসালট্যান্ট রুপেশ বোকাডের নেতৃত্বে একটি দল সেখানে যায়। তারা অসুস্থ যাত্রীকে হাসপাতালে নিয়ে যান।

জানা গেছে, অসুস্থ মোহাম্মদ খায়ের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। এছাড়া তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM